রামাদ্বান প্ল্যানার pdf
আপনি যদি  রামাদ্বান প্ল্যানার pdf বইটি খুজে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য।  রোজার নিয়ত, ইফতারের দোয়া, rojar niyot, সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩, ইফতারের সময়সূচি ২০২৩ রমজানের ক্যালেন্ডার ২০২৩, সেহরির শেষ সময় ইত্যাদি জানতে পারবেন। এবং রমজানকে যথাযথভাবে কাজে লাগাতে বইটির গুরুত্ব অপরিসীম।

রামাদ্বান প্ল্যানার বই রিভিউ ২০২৩

রমাদানের সময়কে সর্বোচ্চ কাজে লাগাতে চাইলে রামাদ্বান প্ল্যানার বইটি চমৎকার ভূমিকা রাখবে আপনার জীবনে।
আমার মনে হয় রামাদ্বান প্ল্যানারটি রমাদানের অন্তত ১০ থেকে ১৫ দিন আগে সংগ্রহ করে আগে থেকেই পরিকল্পনা গ্রহণ করলে সর্বোচ্চ ফল পাওয়া যাবে, ইনশাআল্লাহ। কিছু আপনি রমজানের শুরুর দিনে সংগ্রহ করে পড়ে নিজ জীবনে প্রয়োগ করলেও ভালো ফলাফল পাবেন ইনশাআল্লাহ।

তবে একদিনেই অর্থাৎ হটাৎ করেই অনেক পরিবর্তন সম্ভব নয় অথবা কষ্টসাধ্য, তাই রমাদানের ১০-১৫ দিন আগে থেকেই প্ল্যান নিয়ে একটু একটু করে কুরআন, হাদিস ইত্যাদি শুরু করলে রমাদান প্ল্যানারটি মেইনটেইন করতে তেমন কষ্ট হবেনা।

এই বই টা যে শুধু মাত্র রমাদানে পড়ার জন্য তৈরি হয়েছে এমনটি আমি মনে করি না। সারা বছরেই এই বইয়ের অনুকরনে একজম মুমিন তার দিন কে মুল্যায়ন করতে পারবে,  ইনশাআল্লাহ।

বইটির ক্রয় করার মতো সমার্থ না থাকলে পিডিএফ পড়ুন, আর সমার্থ থাকলে হার্ডকপি সংগ্রহ করে পড়ুন। খুবই চমৎকার একটি বই।

বইয়ের বিবরণঃ

বইয়ের নামঃ রামাদ্বান প্ল্যানার
লেখকঃ শায়খ আহমাদুল্লাহ
পৃষ্ঠা সংখ্যাঃ ৪২ টি।
ক্যাটেগরিঃ সিয়াম বিষয়ক বই
পিডিএফ সাইজঃ ১৫ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ  রামাদ্বান প্ল্যানার বই
Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন।

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।

ad2

ক্রিপ্টোকারেন্সি Dollar Buy Sell করার ট্রাস্টেড প্লাটফর্ম + লাইভ প্রুফ | মাত্র ১ মিনিটে লেনদেন কমপ্লিট 👈


আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে follow বাটনে ক্লিক করুন