রাহে বেলায়াত বই pdf
রাহে বেলায়াত বই pdf - Rahe Belayat Bangla pdf book. সেরা ইসলামীক pdf বই। লেখকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর, মোট পৃষ্ঠাঃ ৬৫৮ টি, pdf size: 22 mb. আল্লাহ্‌র নৈকট্য লাভের পথ ও রাসূলুল্লাহর (সা) যিকির ও ওযীফা।

রাহে বেলায়াত বই রিভিউঃ

আপনি যদি আল্লাহর একজন বন্ধু (অলি)  হতে চান তাহলে এই বইটি আপনার জন্য।  আপনি যদি মনে করেন আল্লাহর বেলায়াত (বন্ধুত্ব) অর্জন করা খুবই কঠিন তাহলে এই বইটি আপনার জন্য।  আপনি যদি মিথ্যা ফজিলতের চোরাবালিতে এবং কুসংস্কারের ডুবোপাহাড়ে  আটকে থাকেন তাহলে এ বইটি আপনার জন্য।

রাহে বেলায়াত বইটি আপনাকে অন্ধকারের ডুবোপাহাড়কে ভেদ করে কোরআন  সুন্নাহর আলো দেখাবে। হযরত মোহাম্মাদ (সাঃ) এর মণিমুক্তায় নিজের জীবনকে সাজাতে রাহে বেলায়াত বইটি পড়ুন।

প্রথম অধ্যায়ে রয়েছেঃ

জিকিরের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি ও মনের শান্তি অর্জনের পদ্ধতি, মাসনুন যিকির কে জীবনের সর্বক্ষেত্রে প্রয়োগের পদ্ধতি, বেলায়াত শব্দটির ব্যাখ্যা ও পরিভাষা, আত্তশুদ্ধির মাধ্যমে বেলায়াত অর্জন করার উপায়।

দ্বিতীয় অধ্যায়ে রয়েছেঃ

হিংসা, ঘৃনা, গিবত, চোগলখুরি, বিশুদ্ধ ইমান সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা, আল্লাহর পথের পথিকদের পাপ শিরক, কুফর, নিফাক, বিদাত, অহংকার,  ঝগড়া, হতাশা ইত্যাদির কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা, আলেম কে ভালবাসা ও সোহবোত অর্জন, রাসুল ও সাহাবিগনের মাপকাঠি অনুসারে সুন্নাতের গুরুত্ব ও প্রয়োগ।

তৃতীয় অধ্যায়ে রয়েছেঃ সালাতের পদ্ধতি, সালাতের গুরুত্ব, সালাতের আগে - পরে ও মাঝে  পালনীয়  সুন্নাত ও দোয়াসমুহ।

চতুর্থ অধ্যায়ে রয়েছেঃ

 নিজেকে বিপদ আপদ, জ্বীন - পরি থেকে মুক্ত রাখার দোয়া, দৈনন্দিন জীবনে দোয়া, আল্লাহর দাওয়াত কে মানুেষর মাঝে পৌছে দেওয়ার মাসনুন পদ্ধতি।
রাহে বেলায়াত অসাধারণ একটি ইসলামিক বই। কোরআন ও  হাদিস এবং বিভিন্ন মনীষীদের রেফারেন্স সহকারে উপস্থাপন করা হয়েছে বইটিতে। বিশ্বে ধর্ম ব্যাবসায়ী ধীরে ধীরে বেড়েই চলেছে। লালসালু উপন্যাসের মজিদের মতো হাজারো হাজারো ব্যাক্তি রয়েছে, যারা মাজার এর দোহাই দিয়ে সাধারণ মানুষের টাকা পয়সা, মন, সময়, সবকিছু নিয়ে নিচ্ছে।

বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ রাহে বেলায়াত।
বইয়ের লেখকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর
পৃষ্ঠা সংখ্যাঃ ৬৫৮ টি।
বইয়ের ধরনঃ ইসলামীক বই
হার্ডকপির মূল্যঃ ৩২২ ৳ (বর্তমান মূল্যে রকমারির)
পিডিএফ সাইজঃ ২২ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন। https://www.youtube.com/@ridoybhai

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।

ad2

ক্রিপ্টোকারেন্সি Dollar Buy Sell করার ট্রাস্টেড প্লাটফর্ম + লাইভ প্রুফ | মাত্র ১ মিনিটে লেনদেন কমপ্লিট 👈


আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে follow বাটনে ক্লিক করুন