Class One English Book

 Class 1 English Book pdf free ডাউনলোড drive Link: pdf size: 18 MB. Google Drive link থেকে ডাউনলোড করুন। English for to day Class 1 book. | Class One English Book | প্রথম শ্রেণীর ইংরেজী বই pdf  download - আমার ইংরেজী বই ১ম শ্রেণী।


প্রিয় ভাই ও বোনেরা আশাকরি সকলেই ভালো আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ নতুন একটি পোস্ট লিখতে মোবাইল হাতে নিয়ে লিখতে বসলাম, আশাকরি আমার এই আর্টিকেলটি পড়ে আপনার কিছুটা হলেও লাভ হবে।

আমার আজকের পোস্টের টপিক কি নিয়ে তা আপনারা ইতিপূর্বেই জেনে গেছেন সুতরাং কথা বেশী না বলে সেই বিষয় নিয়েই দু চারটা কথা বলেই পোস্টের ইতি টেনে দিবো।

আপনার শিশুকে যদি অন্যান্য আরো ১০ টি শিশুর তুলনায় অধিক ব্রিলিয়ান্ট স্টুডেন্ট হিসেবে তৈরী করতে চান তাহলে আপনাকেও অনেক ট্যালেন্টেড হতে হবে। আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পাবেন যেসকল শিশুরা ক্লাসের টপ টেন রয়েছে মেধা তালিকায় তাদের প্রত্যেকের পিতামাতা লেখাপড়ার ব্যাপারে সিরিয়াস।

মা বাবা যদি এডভান্সড হয়ে থাকে তাহলেই তাদের সন্তানরা মেধাবী স্টুডেন্টস হিসেবে পরিনত হয়, আর বাবা মা যদি সন্তানদের লেখাপড়ার ব্যাপারে দায়িত্বশীল না হয় তাহলে তাদের সন্তানরা ক্লাসের লাস্ট সিটে বসার মতো মেধাবী হয়ে থাকে।

আপনার শিশুর যে শ্রেনীতে পড়ে, সেই শ্রেণীর সকল PDF বই এবং গাইডের pdf পেতে www.purepdfbook.com সাইটটি ভিজিট করে, ক্যাটেগরি থেকে "প্রাইমারি স্কুলের বই" Category তে গিয়ে প্রয়োজনীয় সকল বইগুলোর pdf গুলো Google Drive লিংক থেকে ডাউনলোড করে নিন।

বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ English for today Class 1 (প্রথম শ্রেণী)
পৃষ্ঠা সংখ্যাঃ ৭০ টি।
বইয়ের ধরনঃ প্রাইমারি স্কুলের বই
পিডিএফ সাইজঃ ১৭ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ Class 1 English Book Pdf Download

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। আমাদের ব্লগে আপনার যদি কোনো পিডিএফ  থাকে, এবং আপনার অভিযোগ থাকলে আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।

ad2

ক্রিপ্টোকারেন্সি Dollar Buy Sell করার ট্রাস্টেড প্লাটফর্ম + লাইভ প্রুফ | মাত্র ১ মিনিটে লেনদেন কমপ্লিট 👈


আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে follow বাটনে ক্লিক করুন